বিজ্ঞাপন

ভোট বর্জন করেছেন আন্দালিভ পার্থ

December 30, 2018 | 2:12 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: পোলিং এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়া ও কিছু কিছু কেন্দ্রে এজেন্টদের ঢুকতে না দেওয়ার অভিযোগে ভোট বর্জন করেছেন ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতা আন্দালিভ রহমান পার্থ।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের এ কথা জানান আন্দালিভ পার্থ। তিনি বলেন, ভোট দেওয়ার কোনো পরিবেশ নেই। তাই ভোট বর্জন করছি।

আন্দালিভ রহমান পার্থর ব্যক্তিগত সহকারী জুয়েল সারাবাংলাকে বলেন, ১২৫টি কেন্দ্রের মধ্যে ৮০টি কেন্দ্র থেকেই আমাদের পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কালাচাঁদপুর, মহাখালী ও ভাসানটেকের বেশ কয়েকটি কেন্দ্রে আমাদের পোলিং এজেন্টদের ঢুকতেই দেওয়া হয়নি।

বিজ্ঞাপন

জুয়েল বলেন, দুপুর পর্যন্ত নির্বাচনি আসনের বিভিন্ন এলাকা পরিদর্শন করে আমাদের প্রার্থী জানিয়েছেন, ভোট দেওয়ার কোনো পরিবেশ না থাকায় তিনি ভোট বর্জন করছেন।

উল্লেখ্য, ঢাকা-১৭ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী হিসেবে আছেন আকবর হোসেন খান পাঠান, ওরফে চিত্রনায়ক ফারুক। এই আসনে সাবেক বিএনপি সরকারের মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদাও প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে। এছাড়া, এই আসন থেকে দশম সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদও রয়েছেন নির্বাচনে। এই আসন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদও ছিলেন প্রার্থী। তবে তিনি এই আসন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বৃহস্পতিবার।

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন