বিজ্ঞাপন

বিএনপির জন্য এই পরাজয় অপেক্ষা করছিল : তোফায়েল

December 31, 2018 | 5:57 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ভোলা: একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে বলে মত দিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, ‘যারা বিদেশি পর্যবেক্ষক এসেছিল তারাও একথা বলে গেছে। সুতরাং এ বিজয় শুধু আওয়ামী লিগের বিজয় না, এটা বঙ্গবন্ধুর বিজয়, এটা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয়।’

সোমবার (৩১ ডিসেম্বর) সকালে ভোলায় বিভিন্ন সংগঠনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, জাতীয় পার্টি এখন দ্বিতীয় স্থানে আর বিএনপি তৃতীয় স্থানে চলে গেছে। বিএনপির জন্য এ পরাজয় অপেক্ষা করছিল।

বিজ্ঞাপন

‘এই দেশে অনেক ঘটনা ঘটেছে, সামরিক স্বৈরশাসন, দুর্বৃত্তায়ন, ২০০১ সালের নির্বাচনে আমাদেরকে ভোট কেন্দ্রে যেতে না দেওয়া, আমাদেরকে জোর করে হারানোসহ অনেক ঘটনা ঘটেছে। কিন্তু এত কিছুর পরও গতকালকের নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয়েছে। বিদেশি পর্যবেক্ষকরাও সে কথা বলে গেছেন।’, যোগ করেন আওয়ামী লীগের এই নেতা।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন