বিজ্ঞাপন

গণরায়ের মর্যাদা অবশ্যই দিতে হবে: মোশাররফ

January 1, 2019 | 6:49 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গণরায়ের মর্যাদা রক্ষার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

চট্টগ্রামের মিরসরাই আসন থেকে নির্বাচিত এই প্রবীণ রাজনীতিককে মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুরে নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে গেলে তিনি একথা বলেন।

মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অদম্য অগ্রযাত্রার পক্ষে নৌকা প্রতীকে বাংলার জনগণ নিরঙ্কুশ রায় দিয়েছেন। এই গণরায়ের, মানুষের আস্থা ও বিশ্বাসের মর্যাদা আমাদের নেতাকর্মীদের অবশ্যই দিতে হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, মানুষের ভালবাসার প্রতিদান দিতে হবে। উন্নয়ন-অগ্রাযাত্রা অব্যাহত রাখার পাশাপাশি জনগণের সাথে সুসম্পর্ক রাখতে হবে।

মোশাররফ হোসেন উত্তর চট্টগ্রামের ৭টি আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করায় উত্তর জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

নগরীর নন্দনকাননে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সহ-সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু ও কাজী আবদুল ওহাব, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জসিম উদ্দিন, ইউনুস গণি চৌধুরী, কোষাধ্যক্ষ ও উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দর চৌধুরী বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শেখ শফিউল আজম, দফতর সম্পাদক মহিউদ্দিন বাবলু, প্রচার সম্পাদক জসিম উদ্দিন শাহ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল আলম চৌধুরী, জাফর আহমেদ এবং খাদিজাতুল আনোয়ার সনি।

বিজ্ঞাপন

১৯৭০ সাল থেকে মিরসরাই আসনে নির্বাচিত হয়ে আসছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এ নিয়ে তিনি সাতবার জিতেছেন।

সারাবাংলা/আরডি/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন