বিজ্ঞাপন

চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু

January 6, 2019 | 1:05 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। রোববার (০৬ জানুয়ারি) সকালে চট্টগ্রামের মিরসরাই উপজেলায় এই  পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো.শহীদুল ইসলাম সারাবাংলাকে জানান, সকাল সাড়ে ৭টার দিকে মিরসরাইয়ের বারইয়াহার হাট রেলক্রসিং এলাকায় রেললাইনের পাশে বসেছিলেন রফিক মিয়া (৪৫) নামে এক ব্যক্তি। চট্টগ্রাম ছেড়ে যাওয়া ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি যাবার সময় রেললাইনের পাশে বসে থাকা রফিকের মাথায় আঘাত লাগে। এসময় রফিক রেললাইনের অদূরে ছিটকে পড়েন।

তিনি বলেন, ‘স্থানীয়রা বলছেন, রফিক মিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে বসেছিলেন। ট্রেন আসার বিষয়টি তিনি খেয়াল করতে পারেননি। মাথায় ট্রেনের আঘাত লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।’

বিজ্ঞাপন

রফিক মিয়ার বাড়ি নোয়াখালীর মাইজদী উপজেলায়। পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়িতে তিনি দিনমজুর হিসেবে কাজ করতেন।

এসআই শহীদুল জানান, বাড়ি যাবার জন্য ভোরে খাগড়াছড়ি থেকে বারইয়ারহাট এলাকায় আসেন। সেখান থেকে বাসে করে বাড়ির উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল।

এদিকে বারইয়ারহাটের অদূরে মিরসরাইয়ে রেললাইনের ২/৩ নম্বর সাইট এলাকায় একই ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা আরও এক পুরুষের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন এসআই শহীদুল।

বিজ্ঞাপন

তবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেননি রেল পুলিশের এক কর্মকর্তা।

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন