বিজ্ঞাপন

বংশালে তরুণীর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

January 7, 2019 | 9:01 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বংশালে মাজেদ সরদার রোড থেকে রানী (২৫) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই তরুণীর স্বামী সোহাগকে (২৪) গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।

সোমবার (৭ ডিসেম্বর) সকালের দিকে বংশাল মাজেদ সরদার রোডের বরকত ট্রেডার্সের সামনের রাস্তা থেকে রানীর লাশ উদ্ধার করা হয়। পরে  ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বংশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন শেখ সারাবাংলাকে জানান, সোহাগ ও রানী দু’জনই মাদকাসক্ত ছিলেন। ওসমানী উদ্যান এলাকায়  ফুটপাতেই থাকতেন তারা। তিন বছর আগে মাজারকে সাক্ষী রেখে বিয়ে করেন তারা। তারপর থেকে লালবাগ এলাকায় ভাড়া থাকতেন। সোহাগকে আটক করার পর জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, কিছুদিন আগ থেকেই রানীর সঙ্গে অন্য এক তরুণের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে সোহাগের সঙ্গে রানীর বাদানুবাদ হয়। সোমবার ভোরের দিকে রানীকে বংশালে নিয়ে আসে সোহাগ। সেখানে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহাগ হাতে থাকা ব্লেড দিয়ে রানীর গলায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই রানীর মৃত্যু হয়।

এসআই আলাউদ্দিন জানান, ঘটনার পরপরই অভিযান চালিয়ে গুলিস্তানের ফুলবাড়ীয়া এলাকা থেকে সোহাগকে গ্রেফতার করে পুলিশ। পরে ১৬৪ ধারায় তার জবানবন্দি নিয়ে কারাগারে পাঠনো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন