বিজ্ঞাপন

চুরি করতে ঢুকেছে ভেবে বেধড়ক পিটুনিতে মৃত্যু, গ্রেফতার ৪

January 8, 2019 | 6:40 pm

।।স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ‘অতিরিক্ত মারধরে’ মো. ফারুক নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের ভাষ্যমতে, জিজ্ঞাসাবাদে গ্রেফতার চারজন জানিয়েছে- চুরির জন্য ফারুক বাড়ির সীমানায় ঢুকেছে সন্দেহ করে তাকে মারধর করা হয়েছিল। প্রাণভয়ে ফারুক পুকুরে ঝাঁপ দিয়েছিল। পরে সেখান থেকে তুলেও তাকে পেটানোর কথা চারজন স্বীকার করেছে।

সোমবার (৭ জানুয়ারি) রাতভর পতেঙ্গার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলো- মো. রাশেদ (৩৫), মামুনুর রশিদ (৩০), সজিব (২০) এবং ইলিয়াছ (৩২)।

বিজ্ঞাপন

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল কান্তি বড়ুয়া সারাবাংলাকে বলেন, গ্রেফতারের পর চারজনকে আমরা জিজ্ঞাসাবাদ করেছি। তারা জানিয়েছে, রোববার রাত আনুমানিক আড়াইটার দিকে ফারুক পতেঙ্গার পূর্ব কাটগড় এলাকায় গ্রেফতার রাশেদের বাড়ির সীমানায় প্রবেশ করেছিল। চুরি করতে ঢুকেছে ভেবে গ্রেফতার চারজনসহ ৭-৮ জন মিলে ফারুককে ধরে মারধর শুরু করে। ফারুক কোনোমতে তাদের কবল থেকে নিজেকে উদ্ধার করে দৌড়ে একটি পুকুরে গিয়ে পড়ে। সেখান থেকে তুলে তাকে আবারও এলোপাতাড়িভাবে মারধর করা হয়।

লাঠি, লাকড়ি, জেনারেটরের তার, গাছের ডাল দিয়ে ফারুককে পেটানো হয়েছে বলে ওসি জানান।

ওসি বলেন, ‘ফারুক একজন পেশাদার মোবাইল চোর। তার বিরুদ্ধে পতেঙ্গা থানায় মোবাইল চুরির একাধিক মামলা আছে। একটি মামলায় গ্রেফতারের পর সপ্তাহখানেক আগে ফারুক জামিনে মুক্তি পায়। আরেকটি চুরির মামলায় অভিযোগপত্র দেওয়া হয়েছে। ফারুক রাশেদের বাড়ির সীমানায় চুরি করতে ঢুকেছিল কি-না নিশ্চিত নয়, তবে মারধরকারীরা ধরে নিয়েছিল চুরি করতে ঢুকেছে।’

বিজ্ঞাপন

ফারুক (২৮) নগরীর পতেঙ্গা থানার মাইজপাড়া এলাকার মৃত খাজা আহমেদের ছেলে। সোমবার ভোরে নগরীর দক্ষিণ পতেঙ্গার মাইজপাড়া এলাকায় নিজ বাড়ির পাশে তাকে অর্ধমৃত অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে বাসায় নেওয়ার পর সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

সারাবাংলা/আরডি/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন