বিজ্ঞাপন

ঢাবির জগন্নাথ হল থেকে ইয়াবাসহ আটক ৩

January 9, 2019 | 8:47 pm

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল থেকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাবেক এক ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে হলের নর্থ ভবনের ১৯ নং কক্ষ থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় আটককৃতদের কাছ থেকে কয়েক পিস ইয়াবা ও তা সেবনের সরঞ্জাম এবং গাঁজা উদ্ধার করা হয়।আটক ব্যক্তিরা হলেন- বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সাবেক ছাত্র বিধান চন্দ্র রায়, গোপালগঞ্জের বাসিন্দা সূবর্ণ বৈদ্য এবং একটি বেরসকারি টেলিভিশন চ্যানেলের কর্মচারী ইমরান আহমেদ শুভ। বিধান চন্দ্র রায় জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। তিনি আটক দুই বহিরাগতদের নিয়ে বেশিরভাগ সময়েই ওই কক্ষটিতে অবস্থান করতেন।

আটকের বিষয়ে হল সূত্র জানিয়েছে, হলের উত্তর ভবনের ১৯ নং কক্ষে মাদকের বড় এক চালান আসছে এমন খবর পেয়ে সাদা পোশাকধারী পুলিশের একটি দল নিয়ে কক্ষটিতে অভিযানে যান দুই সহকারী প্রক্টর অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমান ও ড. লিটন কুমার সাহা। এ সময় অন্তত ৫০ গ্রাম গাজা, কয়েক পিস ইয়াবা ও তা সেবনের সরঞ্জামসহ বিধান ও শুভকে আটক করা হয়। অভিযানের খবর পেয়ে ২০ এর ১ নং কক্ষে রাজিব নামের একজনের কাছে আশ্রয় নেয় সূবর্ণ। পরে সেখান থেকে তাকেও আটক করা হয়।

বিজ্ঞাপন

ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. লিটন কুমার সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান পরিচালনা করি। এ সময় বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রসহ তিনজনকে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়। তাদের থেকে ইয়াবা ও তা সেবনের সরঞ্জাম এবং গাঁজা উদ্ধার করা হয়েছে। কক্ষটি সিলগালা করে দেওয়া হয়েছে।

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আসীম কুমার সরকার বলেন, আমরা হলের আবাসিক শিক্ষকদের সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।

এ ব্যাপারে শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত কর্মকর্তা) জাফর আলী বিশ্বাস সারাবাংলাকে বলেন, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ওসি স্যার বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন