বিজ্ঞাপন

‘দলীয় সিদ্ধান্তে’ গাইবান্ধায় বিএনপি প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

January 10, 2019 | 5:11 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গাইবান্ধা: গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জেলা বিএনপির সভাপতি ডা. ময়নুল হাসান সাদিক। দলীয় সিদ্ধান্তেই তিনি এই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। আগামী ২৭ জানুয়ারি এই নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে ডা. সাদিক অভিযোগ করেন, গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ব্যাপক অনিয়ম ও কারচুপি ঘটানো হয়েছে। আমাদের দল ও জোট ওই নির্বাচন ও নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছে। দলের সিদ্ধান্ত অনুযায়ীই আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করছি। এই নির্বাচনে আমি অংশ নেব না।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, সারাদেশের সঙ্গে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে গত ১৯ ডিসেম্বর এই আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ড. টি আই এম ফজলে রাব্বী চৌধুরী মারা গেলে আসনটির ভোট স্থগিত করে নির্বাচন কমিশন। পরে ২৩ ডিসেম্বর গাইবান্ধা-৩ আসনের জন্য নতুন করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ২৭ জানুয়ারি এখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন