বিজ্ঞাপন

রৌমারীতে শীত সামগ্রী বিতরণের মাধ্যমে ‘হেলোর’ কার্যক্রম শুরু

January 11, 2019 | 11:30 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম: রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার রৌমারীতে দুঃস্থ ও অসহায়দের মাঝে শীত সামাগ্রী বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম শুরু করেছে ‘হেলদি হার্ট হ্যাপি লাইফ অর্গানাইজেশন (হেলো)’। শুক্রবার (১১ জানুয়ারি) স্থানীয় বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব সমাগ্রী বিতরণ করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানান সংগঠনটির সাধারণ সম্পাদক ড. আসিফুর রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুড়িগ্রামের রৌমারীর বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৭০০ জন দুঃস্থ-অসহায়ের মাঝে কম্বলসহ শীত সামগ্রী বিতরণ করেছেন হেলোর উদ্যোক্তা ও স্বেচ্ছাসেবকরা।

এছাড়া, রৌমারীতে উন্নত দাতব্য সেবা, স্বাস্থ্য সচেতনতা ও গবেষণার জন্য একটি স্থায়ী প্রকল্প করার সিদ্ধান্ত নিয়েছে ‘হেলো’।

বিজ্ঞাপন

শীতবস্ত্র, শীত সামগ্রী বিতরণ, রৌমারী, কুড়িগ্রাম

এর আগে, হেলো’র উদ্যোগে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সচেতনতা এবং হৃদরোগ প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সমাজের বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ্যাড. এআরএম কাইউম খান। অনুষ্ঠানে আরো আলোচনা করেন, সহযোগী অধ্যাপক ডা. মহসীন আহমদ এবং ডা. আরিফুল রহমান। এসময় রৌমারী থানা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. মমিনুল ইসলাম হুমায়ুন উপস্থিত ছিলেন।

‘মানবতার জন্য সচেতনতা, দাতব্য ও গবেষণা’ এই স্লোগানকে সামনে রেখে গঠিত হয়েছে ‘হেলো’ সংগঠনটি। এটি একটি বেসরকারি, স্বেচ্ছাসেবী, অলাভজনক অরাজনৈতিক প্রতিষ্ঠান। সংগঠনটি মূলত সমাজের বিভিন্ন বিষয়ে সচেতনতা, গবেষণা এবং প্রয়োজনীয় সেবা প্রদানের মাধ্যমে মানবিক উন্নয়নে ভূমিকা পালনে সংকল্পবদ্ধ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন