বিজ্ঞাপন

সোহেলের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি সাবেক ছাত্রলীগ নেতাদের

January 12, 2019 | 11:00 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক এবং চট্টগ্রাম কমার্স কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিন সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেছেন সংগঠনটির সাবেক কেন্দ্রীয় নেতারা।

শনিবার ( ১২ই জানুয়ারি ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ‘হত্যাকারীরা শুধু সোহেলকে হত্যা করেই থেমে থাকেনি, তার বিরুদ্ধে নানা প্রকার মিথ্যা অপবাদ দেয়ার অপচেষ্টা চালাচ্ছে । আমরা এই নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।’

বিজ্ঞাপন

বিবৃতিতে আরও বলা হয়, সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে রোববার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য,  গত ৭ জানুয়ারি সকালে নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারে ‘অজ্ঞাতদের হামলায়’ মহিউদ্দিন সোহেলের মৃত্যু হয়। পরবর্তীতে তার পরিবারের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে বলা হয়,  সোহেল পাহাড়তলীকে ‘সন্ত্রাস ও মাদকমুক্ত’ করার কাজে হাত দিয়ে তিনি কাউন্সিলর সাবের সওদাগর ও ওসমান খানের রোষানলে পড়েছিলেন।

বিজ্ঞাপন

এই হত্যাকাণ্ডের মামলায় ৯ জানুয়ারি জাতীয় পার্টির নেতা ও পাহাড়তলী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্য ওসমান খানকে গ্রেফতার করে পুলিশ।

বিবৃতিতে স্বাক্ষরকারীরা হলেন, মাহমুদ হাসান রিপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, গোলাম সরোয়ার কবির, হাসানুজ্জামান লিটন, রাশেদুল মাহমুদ রাসেল, সুজাদুর রহমান, আমিনুল হক কবির, আবু সাঈদ, অপর্না পাল, ফজলুল হক, লাভলু মোল্লা শিশির, মিজানুর রহমান, ফরহান আহমেদ, শেখ ফারুক হাসান হিটলু, কাজী মাজহার, নাফিউল করিম নাফা, আতিকুর রহমান শাহজাহান, সৈয়দ আবুল কালাম, শাহিনুর রহমান টুটুল, জসিমউদ্দিন ভুইয়া, ইকবাল মাহমুদ বাবলু, রিপন পোদ্দার, মিজানুর রহমান, আশরাফুর রহমান, সালেহীন রেজা, খায়রুল হাসান জুয়েল, মিজানুর রহমান শাহিন, সাইফুল ইসলাম, শেখ সোহেল রানা টিপু, সাজ্জাদ সাকীব বাদশা, আরিফুল ইসলাম উজ্জ্বল, কাজী নাসিম আল মোমিন রূপক, এইচএম বদিউজ্জামান সোহাগ, সোহেল রানা মিঠু, আব্দুল্লাহ আল মামুন, ব্যারিস্টার শেখ ওবায়েদ, আবু আব্বাস ভুইয়া, এ্যাড. আবু হানিফ, মোঃ আমির হোসেন, রেজাউল করিম টিটন, নুরুল আলম পাঠান মিলন, মফিজুল ইসলাম ঢালী, জাফরুল শাহরিয়ার জুয়েল, সিদ্দিকী নাজমুল আলম, জাহাঙ্গীর হোসেন শান্ত, নাসরিন খানম, বানী ইয়াসমিন হাসি, গুলশাহানা উর্মী ও খাদিজা পারভীন রীভা ।

সারাবাংলা/এসবি/এনএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন