বিজ্ঞাপন

খুলনার সাংবাদিক হেদায়েতের জামিনের মেয়াদ বাড়ল

January 14, 2019 | 5:04 pm

। ডিস্টিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

খুলনা: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হওয়া ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লার অর্ন্তবর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ানো হয়েছে।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরীর আদালতে হেদায়েতের স্থায়ী জামিন আবেদন করেন তার আইনজীবী। শুনানি শেষে বিচারক হেদায়েতের অর্ন্তবর্তীকালীন জামিনের সময় আগামী ২৯ জানুয়ারি পর্যন্ত বাড়ান।

ওই দিন স্থায়ী জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেন বলে জানান মামলায় হেদায়েতের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাসুম বিল্লাহ।

বিজ্ঞাপন

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গত ১ জানুয়ারি বিকালে নগরীর গল্লামারী এলাকা থেকে হেদায়েৎ হোসেন মোল্লাকে গ্রেফতার করে বটিয়াঘাটা থানা পুলিশ। গত ২ জানুয়ারি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস হেদায়েৎ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩ জানুয়ারি খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী ১৪ জানুয়ারি পর্যন্ত তার অর্ন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। ওই দিন সন্ধ্যায় খুলনা জেলা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন হেদায়েত।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ঘোষিত প্রাথমিক ফলাফলে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোট গ্রহণ হয়েছে মর্মে বাংলা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদি ডিজিটাল নিরাপত্তা আইনে বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সাংবাদিক হেদায়েৎ হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়। এছাড়া মামলায় মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন