বিজ্ঞাপন

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে যুব সমিতির সদস্যের মৃত্যু

January 15, 2019 | 12:42 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) এমএন লারমা সমর্থিত যুব সমিতি রামগড় উপজেলা শাখার সদস্য মোহন ত্রিপুরার মৃত্যু হয়েছে। সোমবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় রামগড় উপজেলার জগন্নাথ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, গত সন্ধ্যায় রামগড়ের জগন্নাথ পাড়ার বাসিন্দা প্রদেশ ত্রিপুরার বাড়িতে বসে গল্প করছিলেন মোহন ত্রিপুরা। সাড়ে ৭টার দিকে কয়েকজন দুর্বৃত্ত ওই বাড়ির ভেতর ঢুকে তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এসময় তলপেটে গুলি লাগে মোহনের। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এঘটনার জন্য ইউপিডিএফ-প্রসীত গ্রুপকে দায়ী করে জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের কেন্দ্রীয় তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুধাকর ত্রিপুরা বলেন, রামগড়ের জগন্নাথ পাড়া এলাকায় ইউপিডিএফ প্রসীত গ্রুপের আধিপত্য রয়েছে। যুব সমিতি রামগড় শাখার সদস্য মোহন ত্রিপুরার হত্যাকাণ্ড তারাই ঘটিয়েছে।

বিজ্ঞাপন

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিরণ চাকমা বলেন, নিজেদের আভ্যন্তরীণ দ্বন্দ্ব থেকে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। ইউপিডিএফের ভাবমূর্তি নষ্ট করতে এই দোষারোপ করা হচ্ছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন