বিজ্ঞাপন

সাকিব আউট, মুশফিক ইন

January 15, 2018 | 4:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

লাইভ খেলা দেখুন সারাবাংলায়

 

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জয়ের লক্ষ্যে ব্যাট করছে স্বাগতিক বাংলাদেশ। জিম্বাবুয়ের ছুঁড়ে দেওয়া ১৭১ রানের টার্গেটে ব্যাট করছে টাইগাররা। তিন নম্বরে ব্যাট হাতে নামা সাকিব বিদায় নিয়েছেন, উইকেটে এসেছেন মুশফিকুর রহিম। ১৯.১ ওভারে ২ উইকেটে ১০৮ রান তুলেছে লাল-সবুজরা। তামিম ৪০ রানে অপরাজিত।

বিজ্ঞাপন

তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে নামেন এনামুল হক বিজয়। চতুর্থ ওভারের শেষ বলে আউট হওয়ার আগে বিজয় ১৪ বলে চারটি চারের সাহায্যে ১৯ রান করেন। দলীয় ৩০ রানের মাথায় প্রথম উইকেট হারায় বাংলাদেশ।  ওপেনার এনামুল হক বিজয়ের বিদায়ে উইকেটে আসেন সাকিব। ২০তম ওভারের প্রথম বলে এলবির ফাঁদে পড়েন সাকিব। বিদায়ের আগে ৪৬ বল মোকাবেলা করে এই বাঁহাতি ৪টি বাউন্ডারিতে করেন ৩৭ রান।

লাইভ খেলা দেখুন সারাবাংলায়

 

বিজ্ঞাপন

জিম্বাবুয়ে ৪৯ ওভারে ১৭০ (রাজা ৫২, মুর ৩৩; সাকিব ৩/৪৩, রুবেল ২/২৪, মোস্তাফিজ ২/২৯, রুবেল ২৪/২)

মাশরাফির দল নিজেদের কন্ডিশন আর চেনা রেসিপিতেই জিম্বাবুয়েকে বেঁধে রাখে ১৭০ রানে। ৪৯ ওভার পর্যন্ত খেলেও জিম্বাবুয়ে ১৭০ রানের বেশি করতে পারেনি।

১৬১ রানে ৭ উইকেট থেকে ১৭০ রানেই অলআউট হয়ে গেছে জিম্বাবুয়ে, ৯ রানের মধ্যেই হারিয়েছে বাকি উইকেট। এর মধ্যে পর পর দুই বলে মুর ও চাতারাকে হারিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়েছিলেন রুবেল হোসেন। শেষ পর্যন্ত তা আর পাওয়া হয়নি, অভিষিক্ত মুজারাবানিকে বোল্ড করে মোস্তাফিজ দিয়েছেন তুলির টানে শেষ আঁচড়।

বিজ্ঞাপন

লাইভ খেলা দেখুন সারাবাংলায়

 

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন