বিজ্ঞাপন

দুর্নীতিমুক্ত মঠবাড়িয়া গড়ার ঘোষণা রুস্তম ফরাজীর

January 16, 2019 | 1:50 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পিরোজপুর: মঠবাড়িয়াকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত করে আধুনিক শহর হিসেবে গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) এলাকাবাসীর পক্ষ থেকে রুস্তম ফরাজীর জন্য আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করায় রুস্তম ফরাজীর জন্য সংবর্ধনার আয়োজন করে এলাকাবাসী। মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক ব্যক্তি ও সাধারণ মানুষের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়।

বিজ্ঞাপন

সংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী এলাকার সবার সহযোগিতা কামনা করে বলেন, সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত একটি আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হবে মঠবাড়িয়াকে।

মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত সংবর্ধনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ। সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, পৌর আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন,যুবলীগ সভাপতি সাকিল আহম্মেদ নওরোজ, ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল সোহেলসহ অন্যরা।

সারাবাংলা/এসবি/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন