বিজ্ঞাপন

খালেদার বিরুদ্ধে হত্যা মামলার চার্জগঠন ও জামিন শুনানি পেছাল

January 16, 2019 | 3:03 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুমিল্লা : খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় বাসে আগুন দিয়ে আটজনকে হত্যার ঘটনায় করা মামলার চার্জগঠন ও জামিন আবেদনের শুনানি পিছিয়েছে। রাষ্ট্রপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি পেছান আদালত।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আলী আকবরের আদালতে এ মামলার চার্জ গঠন ও জামিন শুনানির জন্য নির্ধারিত তারিখ ছিল।

খালেদা জিয়ার আইনজীবী কাইমুল হক রিংকু জানান, মামলার চার্জগঠন ও জামিন আবেদনের শুনানির আজ নির্ধারিত তারিখ ছিল, কিন্তু রাষ্ট্রপক্ষ সময় চেয়ে আবেদন করায় পিছিয়ে যায়। আদলতের বিচারক তাৎক্ষনিক কোন তারিখ না দিয়ে পরবর্তীতে দেয়া হবে বলে কার্যক্রম শেষ করেন।

বিজ্ঞাপন

বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের ডাকা হরতাল-অবরোধ চলাকালে ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি ভোর রাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী আইকন পরিবহনের একটি নৈশ কোচ চৌদ্দগ্রামের জগমোহনপুর নামক স্থানে পৌছলে দুর্বৃত্তরা বাসটি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে আগুনে পুড়ে ঘটনাস্থলে সাতজন ও হাসপাতালে নেয়ার পর একজনসহ মোট আট যাত্রী মারা যান।

ওই ঘটনায় চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে পরদিন ৩ ফেব্রুয়ারি রাতে হত্যা ও বিস্ফোরক আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন