বিজ্ঞাপন

সরকার জনগণের প্রত্যাশা পূরণে কাজ করবে: স্পিকার

January 16, 2019 | 10:09 pm

।। সারাবাংলা ডেস্ক ।।
সার্বিক পরিকল্পনার মাধ্যমে উন্নয়নের সুফল সরকার তৃণমূলে পৌঁছে দিতে চায় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।  তিনি বলেন, ‘সরকার জনগণের প্রত্যাশা পূরণে কাজ করবে।’ বুধবার (১৬ জানুয়ারি) পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ১৫টি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সঙ্গে নির্বাচনোত্তর উন্নয়নমূলক মতবিনিময় অনুষ্ঠানে তিনি  এসব কথা বলেন।

বিজ্ঞাপন

স্পিকার বলেন, ‘পীরগঞ্জের উন্নয়নের জন্য আমরা এখনই কাজ শুরু করতে চাই। সময় নষ্ট না করে আপনাদের পরিকল্পনা অনুযায়ী সার্বিক উন্নয়ন পরিকল্পনার মাধ্যমে উন্নয়ন তৃণমুলে পৌঁছে দিতে চাই।’

মতবিনিময় সভায় সংশ্লিষ্ট জনপ্রতিনিধিরা পীরগঞ্জের সমস্যা সম্ভাবনা ও উন্নয়ন কর্ম পরিকল্পনা তুলে ধরেন। স্পিকার পীরগঞ্জের সার্বিক উন্নয়নে যথাযথ কর্মপরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়নে পদক্ষেপ নেবেন করবেন বলেও আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা টি এম এ মমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম পিন্টু, মোনায়েম সরকার মানু বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা সভায় অংশ নেন। সূত্র: বাসস

সারাবাংলা/এমএনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন