বিজ্ঞাপন

ফিরতি লেগে হেরেও কোয়ার্টার-ফাইনালে রিয়াল

January 17, 2019 | 11:35 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে ক্লাব রিয়াল মাদ্রিদ। লেগানেসের বিপক্ষে ঘরের মাঠে প্রথম লেগে ৩-০ গোলের জয়ের পর বুধবার (১৬ জানুয়ারি) ফিরতি লেগে লেগানেসের মাঠে ১-০ গোলে হেরেছে রিয়াল। তবে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জয় নিয়ে শেষ আট নিশ্চিত করেছে তারা।

চোটের কারণে রিয়ালের আক্রমণভাগে নেই করিম বেনিজেমা, গ্যারেথ বেলরা। ইনজুরিতে পড়ে একাদশের বাইরে ছিলেন গোলরক্ষক থিবো কোর্তোয়াও। সবমিলিয়ে একাদশ সাজাতে বেশ ভুগতে হয়েছে রিয়াল কোচ সান্তিয়াগো সোলারিকে।

চোটে পড়া দলটির বিপক্ষে ম্যাচটিকে বেশ ভালোভাবেই কাজে লাগাতে চেয়েছে লেগানেস। ঘরের মাঠে এই ম্যাচের ৩০ মিনিটে ডেনমার্কের ফরোয়ার্ড মার্টিন ব্রেথওয়েটের গোলে এগিয়েও যায় তারা। আর তাতেই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দলটি।

বিজ্ঞাপন

বিরতির পর মাঠে ফিরে লড়াই করতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। কিন্তু ম্যাচে ফেরা হয়নি তাদের। তবে দুই লেগ মিলিয়ে গোলের ব্যবধানে এগিয়ে থেকে শেষ আট নিশ্চিত করেই মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

দিনের অন্য ম্যাচে জিরোনার বিপক্ষে ফিরতি লেগে ঘরের মাঠে ৩-৩ ড্র করে ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ। এর আগে প্রথম লেগে জিরোনার মাঠে ১-১ গোলে ড্র করে দিয়েগো সিমেওনের দল। তাতেই অ্যাওয়ে গোলে পিছিয়ে পড়ে আসর থেকে ছিটকে যায় তারা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন