বিজ্ঞাপন

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সুবর্ণচরের সেই নারী

January 17, 2019 | 5:41 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে গণধর্ষণের শিকার সেই নারী হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) শারীরিকভাবে অনেকটা সুস্থ হওয়ায় ওই নারীকে ছাড়পত্র দিয়েছে নোয়াখালী জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম।

এদিকে, সতের দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরে যাওয়ার সময় নিরাপত্তাহীনতার ভীতি তাড়িয়ে বেড়াচ্ছে নির্যাতিতা ও তার পরিবারের সদস্যদের।

আরও পড়ুন: সুবর্ণচরে ধর্ষণের বাড়ি, নির্যাতিতার ভাঙা হাত ও আসামির চেয়ার

বিজ্ঞাপন

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক বলেন, ‘গত ৩০ ডিসেম্বর ভোটের রাতে গণধর্ষণের শিকার ওই নারী হাসপাতালে ভর্তি হন। তার শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল। শুরুর দিকে শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরক্ষার মাধ্যমে গণধর্ষণের আলামতও পাওয়া যায়।’

সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম আরও বলেন, ‘পরবর্তী সময়ে দীর্ঘ দুই সপ্তাহেরও বেশি সময় বিভিন্ন মেডিকেল বোর্ডের মাধ্যমে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি আগের চেয়ে শারীরিকভাবে অনেকটা সুস্থ রয়েছেন। আগামী ২ ফেব্রুয়ারি অর্থোপেডিক বিভাগে আবারও পরীক্ষা-নিরীক্ষা করা হবে।’

বিজ্ঞাপন

এদিকে, নির্যাতিতা ও তার পরিবারের সদস্যরা জানান, সবার সার্বিক সহযোগিতায় নির্যাতিতা অনেকটা সুস্থ হলেও বাড়ি যাওয়ার পর নিরাপত্তা নিয়ে ভয়ে আছেন। তবে পুলিশ প্রশাসন ওই নারীর সব ধরনের নিরাপত্তা দেওয়ার কথা বললেও এ বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি কেউই।

প্রসঙ্গত,  রোববার (৩০ ডিসেম্বর) ভোটের রাতে মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী ওই গৃহবধূর বসতঘর ভাঙচুর করে। একপর্যায়ে তারা ওই নারীর স্বামী ও চার সন্তানকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ করে। এসময় তাকে পিটিয়েও আহত করা হয়।

আরও পড়ুন: সুবর্ণচরে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন। এজাহারে বলা হয়, আসামিরা তার বসতঘর ভাঙচুর করে, ঘরে ঢুকে বাদীকে পিটিয়ে আহত করে। এসময় সন্তানসহ তাকে বেঁধে রেখে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

এদিকে, গণধর্ষণের শিকার ওই নারীকে পরদিন ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ খলিল উল্লাহ জানিয়েছেন, পরীক্ষায় গণধর্ষণের আলামত মিলেছে।

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় ২ আসামি গ্রেফতার

নোয়াখালীতে স্বামী-সন্তানকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন