বিজ্ঞাপন

এবার কবিরহাটে গৃহবধূকে গণধর্ষণ

January 19, 2019 | 9:41 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নোয়াখালী: সুবর্ণচরে গৃহবধূকে ধর্ষণের ঘটনার রেশ না কাটতেই নোয়াখালীর কবিরহাট উপজেলায় ২৯ বছরের এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কবিরহাট উপজেলার নবগ্রামের ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে জাকির হোসেন নামে একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। ওই গৃহবধূর স্বামী পেশায় রাজমিস্ত্রী, বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মির্জা হাসান জানান, শুক্রবার মধ্যরাতে ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে স্বামীর অনুপস্থিতিতে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে বলে খবর পায় পুলিশ। এরপর শনিবার দুপুরে ভুক্তভোগীকে তার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের পর চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

এ ঘটনায় স্থানীয় দোকানী জাকির হোসেনসহ ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন ওই নারী। গ্রেফতারকৃত জাকির হোসেন নবগ্রামের এনামুল হকের ছেলে। বাকি আসামিদেরকে ধরতে বিভিন্ন স্থানে অভিযানে নেমেছে পুলিশ।

প্রসঙ্গত, রোববার (৩০ ডিসেম্বর) ভোটের রাতে মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী ওই গৃহবধূর বসতঘর ভাঙচুর করে। একপর্যায়ে তারা ওই নারীর স্বামী ও চার সন্তানকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ করে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন