বিজ্ঞাপন

জনগণের সরকার প্রতিষ্ঠার আন্দোলন চলবে : মির্জা ফখরুল

January 21, 2019 | 5:38 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

লালমনিরহাট : আওয়ামী লীগকে গণশত্রু উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই গণশত্রুকে উৎখাত করতে হবে। তিনি বলেন, ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতির মাধ্যমে গণশত্রুতে পরিণত হয়েছে। অবিলম্বে ভোট ডাকাতির নির্বাচনের ফলাফল বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠিত করতে হবে। এজন্য আমাদের আন্দোলন চলবে।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে লালমনিরহাটে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামে নির্বাচনের দিনে সংঘর্ষে নিহত বিএনপি নেতা তোজাম্মেল হকের মৃত্যুর ঘটনায় এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মির্জা ফখরুল বলেন, ‘আওয়ামী লীগকে আর দেশের জনগণ আর বিশ্বাস করে না। জনগণের মনের ভাষা, মুখের ভাষা বোঝার ক্ষমতা নেই তাদের। ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির শোক ও ক্ষোভকে শক্তিতে পরিনত করে আন্দোলনের মাধ্যমে গণশত্রু আওয়ামী লীগকে সরিয়ে দিতে হবে। এসময় আসম আব্দুর রব বলেন গণতন্ত্রের জন্য আমরা লড়বো, মাঠ থেকে সরবো না।’

বিজ্ঞাপন

এসময় কৃষক শ্রমিক জনতা লীগের প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ‘আওয়ামী লীগ বিশ্বের সেরা ভোট ডাকাত।’

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা জেএসডির সভাপতি আ সম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী।

সমাবেশ শুরুর আগে ঐক্যফ্রন্ট নেতারা নিহত তোজাম্মেল হকের কবরে ফাতিহা পাঠ করেন এবং পরিবারের সদস্যদের খোঁজ খবর নিয়ে অনুদান দেন। অনুদান দেওয়া হয় ওই ঘটনায় আহতদেরও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন