বিজ্ঞাপন

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু

January 26, 2019 | 12:37 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুষ্টিয়া : কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নিহত হাবিবুর রহমান হুব্বা (৫০) একজন মাদক বিক্রেতা ছিলেন।

শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া আমবাগানে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৮০০ ইয়াবা, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক মনির হোসেন জানান, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনের কাছে খবর আসে যে ক্যানেলপাড়ায় এক দল মাদক বিক্রেতা অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’পাশ থেকে মাদক বিক্রেতারা গুলি চালাতে শুরু করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা জবাব দিলে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পরে জানা যায়, নিহত ব্যক্তির নাম হাবিবুর রহমান হুব্বা। তিনি শহরের শীর্ষ মাদক বিক্রেতাদের একজন। তার বাড়ি আড়ুয়াপাড়ার ছোট ওয়ারলেস এলাকায়। হাবিবুবের বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান মনির হোসেন।

গোলাগুলিতে চার পুলিশ সদস্যও আহত হয়েছেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন