বিজ্ঞাপন

খুলনার বিপক্ষে সিলেটের সংগ্রহ ১৯৫

January 26, 2019 | 3:16 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনে শনিবার (২৬ জানুয়ারি) আসরের ৩১তম ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্স। টস জিতে আগে ব্যাট করতে নেমে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ১৯৫ রান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক অলক কাপালি। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে সিলেট। জয়ের জন্য মাহমুদউল্লাহ রিয়াদের দল খুলনার দরকার ১৯৬ রান।

বিজ্ঞাপন

আগে ব্যাট করতে নেমে সিলেটের সূচনা হয়েছিল ভালোভাবেই। প্রথম উইকেটে লিটন দাস ও আফিফ হোসেন মিলে ৭১ রানের জুটি গড়েন। তবে সেই জুটি ভেঙে দেন তাইজুল ইসলাম। তার করা বলে ডেভিড উইজের হাতে ক্যাচ দিয়ে ফেরেন লিটন। ফেরার আগে ২২ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৪ রানের ইনিংস খেলেন ডানহাতি এই ব্যাটসম্যান।

এরপর দলীয় ৮৪ রানে জেসন রয়কে মাত্র ১ রানে ফেরান তাইজুল। তার বলে জুনায়েদ খানের হাতে ক্যাচ দিয়ে ফেরেন জেসন রয়। পাঁচ রানের ব্যবধানে আফিফকে ব্যক্তিগত ৪৯ রানে ফেরান তাইজুল। ৩৭ বলে ৫ চার ও দুই ছক্কায় সর্বোচ্চ রানের ইনিংসটি খেলেন এই ব্যাটিং অলরাউন্ডার।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

বিজ্ঞাপন

এরপর নিকোলাস পুরানকে সঙ্গে করে দলের হাল ধরার চেষ্টা করেন সাব্বির। তবে দলীয় ১০৬ রানে ব্যক্তিগত ১২ রানে জুনায়েদের বলে উইকেট বিলিয়ে দেন পুরান। এরপর মোহাম্মদ নওয়াজকে সঙ্গে করে জুটি গড়েন সাব্বির। শেষ দিকে দু’জনই ব্যাটে ঝড় তোলেন। তাতে ৮৯ রানের জুটি গড়ে অপরাজিত থেকে মাঠ ছাড়েন এই দুই ব্যাটসম্যান। তাতেই দলীয় সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১৯৫ রান। ২৯ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ৪৪ রানে অপরাজিত ছিলেন সাব্বির। আর ২১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন নওয়াজ।

এর আগে নিজেদের প্রথম ৯ ম্যাচের মাত্র ৩টিতে জয়ে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয়ে আছে সিলেট। আর ৯ ম্যাচের মাত্র ২টিতে জয় তুলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের একেবারে তলানিতে আছে খুলনা।

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এসএন 

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন