বিজ্ঞাপন

২ মিনিটের রোমাঞ্চ, পয়েন্ট ভাগাভাগি সাইফ-চট্টগ্রাম আবাহনীর

January 16, 2018 | 6:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

দেশি খেলোয়াড়দের টুর্নামেন্ট ‘স্বাধীনতা কাপ টুর্নামেন্ট’ শুরু হলো রোমাঞ্চ ছড়িয়ে। চট্টগ্রাম আবাহনী আর সাইফ স্পোর্টিংয়ের ম্যাচটি নিয়ে যখন অনেক গোল বিহীন একটি স্ক্রিপ্ট তৈরি করছিলো সংবাদকর্মীরা, তখনই ম্যাচের অতিরিক্ত সময়ে দুই গোলের রোমাঞ্চ ছড়িয়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামে।

ম্যাচটি অবশ্য মাঠে গড়ানোর কথা আজ (মঙ্গলবার) সাড়ে তিনটায়। মঞ্চও প্রস্তুত। তবে স্বাধীনতা কাপের উদ্বোধন করতে মাঠে আসার কথা ছিল তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর। ২০ মিনিট পরে মাঠে এসে স্বাগত বক্তব্য দেয়ার পর মাঠে গড়িয়েছে ম্যাচটি।

বিদেশী খেলোয়াড়দের বাদ দিয়ে শুরু হওয়া দেশিদের এই টুর্নামেন্টের প্রথম ম্যাচ হলো ড্র দিয়ে।

বিজ্ঞাপন

প্রথম থেকেই ম্যাচে একের পর এক আক্রমণ করেছে দুই দলই। তবে কিছুতেই গোলের দেখা মিলছিলো না দুই দলের।

ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ালে প্রথম হানাটা দেয় চট্টগ্রাম আবাহনী। আব্দুল্লাহর কর্নার থেকে সাইফের রক্ষণ থেকে ফেরত আসা বল থেকে ডি বক্সের বাইরে থেকে ভলিতে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন মাসুক মিয়া জনি। বদলি নেমে গোল করেছেন তিনি।

গোলের রেশ কাটতে না কাটতেই সাইফ স্পোর্টিংকে সমতায় ফেরান জুয়েল রানা। গোলের জন্য মরিয়া থাকা সাইফ চেপে ধরে সমুদ্র বন্দরের ক্লাবটিকে। রক্ষণভাগে ফাউল করলে পেনাল্টি দেন রেফারি। পেনাল্টি থেকে গোলবারের বাঁ প্রান্ত থেকে গোল করে সমতায় ফেরান জুয়েল।

বিজ্ঞাপন

ডি গ্রুপের প্রথম ম্যাচ ড্র হয়ে দুই পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই দল। সাইফ স্পোর্টিংয়ের পরের ম্যাচটি ১৮ জানুয়ারি আরামবাগের বিপক্ষে। আর চট্টগ্রাম আবাহনীরটি ২৬ জানুয়ারি আরামবাগের বিপক্ষেই।

সারাবাংলা/জেএইচ/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন