বিজ্ঞাপন

চলতি আসরের চতুর্থ শতক লুইসের

January 28, 2019 | 3:37 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম শতক তুলে নিয়েছিলেন রাজশাহী কিংসের ইংলিশ ব্যাটসম্যান লরি ইভান্স। এরপর আসরের দ্বিতীয় শতক আসে রংপুর রাইডার্সের অ্যালেক্স হেলস আর তৃতীয়টি পান একই দলের রিলে রুশো। এবার আসরের চতুর্থ শতকটি নিজের করে নিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উইন্ডিজ তারকা এভিন লুইস।

সোমবার (২৮ জানুয়ারি) খুলনা টাইটান্সের বিপক্ষে ব্যাট হাতে ৪৭ বলে শতক হাঁকান লুইস। শেষ পর্যন্ত ৪৯ বলে ৫ বাউন্ডারি ও ১০টি ওভার বাউন্ডারিতে ১০৯ রানে অপরাজিত থাকেন এই উইন্ডিজ ব্যাটসম্যান। তার ব্যাট ভর করে খুলনার বিপক্ষে কুমিল্লার সংগ্রহ দাঁড়ায় ২৩৭ রান। যা এখন পর্যন্ত বিপিএলের সর্বোচ্চ সংগ্রহের দিক থেকে দ্বিতীয়।

বিজ্ঞাপন

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৬২ বলে ৯টি চার আর ৬টি ছক্কায় ১০৪ রান করেন ইভান্স। সেই ম্যাচে তার ব্যাটে ভর করে ভিক্টোরিয়ান্সদের ৩৮ রানে হারায় কিংসরা।

এরপর আসরের ৩০তম ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে স্বাগতিক চিটাগং ভাইকিংসের বিপক্ষে নিজের প্রথম ও চলতি আসরের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে শতকের দেখা পান অ্যালেক্স হেলস। ৪৭ বলে ১১ চার ও ৫ ছক্কায় ১০০ রান তুলে বিদায় নেন এই ইংলিশ ব্যাটসম্যান।

একই ম্যাচে ব্যাটে ঝড় তুলে ৫১ বলে ৮ চার ও ৬ ছক্কায় শতক তুলে নেন রুশো। চলতি আসরের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে শতক তুলে শেষ পর্যন্ত ১০০ রানে অপরাজিত থাকেন দক্ষিণ আফ্রিকান এই ব্যাটসম্যান।

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন