বিজ্ঞাপন

বার্সা চায় উইলিয়ানকে, চেলসি চায় রেকিটিচকে

January 29, 2019 | 4:13 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

জানুয়ারির চলমান দলবদলে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ইভান রেকিটিচ আর ইংলিশ ক্লাব চেলসির উইলিয়ানের ক্লাব পরিবর্তন নিয়ে গুঞ্জন চলছে। যদিও ক্রোয়েশিয়ান তারকা রেকিটিচ বার বারই বলছেন তিনি কাতালান ক্লাবটি ছেড়ে যেতে চান না। এদিকে, ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের কাতালান ক্লাবে যোগ দেওয়ার খবর বাতাসে ছড়িয়ে যাচ্ছে।

একাধিক ইংলিশ ও স্প্যানিশ গনমাধ্যমগুলোর দাবি, লা লিগার চ্যাম্পিয়ন বার্সা দলে চাইছে ৩০ বছর বয়সী ব্রাজিলের অ্যাটাকিং মিডফিল্ডারকে। তবে, কোচ আরনেস্টো ভালভারদে আস্থা রেখেছেন ৩০ বছর বয়সী রেকিটিচের উপর। শুরুর একাদশে নিয়মিতই নামানো হচ্ছে ক্রোয়েশিয়ান তারকাকে।

এদিকে, আয়াক্স থেকে বার্সা নিয়েছে ডি ইয়ংকে। মিডফিল্ডারের সমস্যা আপাতত না থাকলেও কাতালান ক্লাবটি ভালোমানের আরেকজন মিডফিল্ডার আনতে চায়। আর সেক্ষেত্রে মেসি-সুয়ারেজ-দেম্বেলে-কুতিনহোদের ক্লাবটির টার্গেট উইলিয়ান। ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, দারুণ ফর্মে থাকা উইলিয়ানের জন্য ৫০ মিলিয়ন পাউন্ড খরচ করতে প্রস্তুত বার্সা।

বিজ্ঞাপন

চেলসির জার্সিতে উইলিয়ান ২৭১ ম্যাচ খেলে গোল করেছেন ৫১টি। ব্রাজিলের হয়ে ৬৪ ম্যাচে গোল করেছেন ৮টি। ক্লাব ক্যারিয়ারে ৫৫০ ম্যাচ খেলে গোল করেছেন ৯১টি। ক্রোয়েশিয়া জাতীয় দলে ১০০ ম্যাচ খেলে রেকিটিচ গোল করেছেন ১৫টি। বার্সার জার্সিতে ২৪৪ ম্যাচে গোল পেয়েছেন ৩৩টি। আর ক্লাব ক্যারিয়ারে ৫৭৪ ম্যাচ খেলে গোল করেছেন ৯৪টি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন