বিজ্ঞাপন

তারেকের সত্য কথা সরকারের ভালো লাগে না : খালেদা

December 2, 2017 | 5:02 pm

দেশ ও দেশের মানুষের প্রতি তারেক রহমানের মায়া-মমতার প্রসঙ্গ তুলে তার মা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা বলেছেন, তারেক রহমান দেশ ও দেশের মানুষকে ভালবাসেন। সুদূর লন্ডনে বসেও দেশের খোঁজ-খবর রাখেন। কেউ তার সঙ্গে দেখা করতে গেলে তিনি দেশের কথা, দেশের মানুষের কথা জিজ্ঞেস করেন। জানতে চান সবাই কেমন আছেন?

বিজ্ঞাপন

তিনি বলেন, তারেক রহমান সত্য কথা বলেন। তার সেই সত্য কথাগুলো সরকারের ভালো লাগে না। তাই আদালতের মাধ্যমে তার বক্তব্য প্রচারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে । এ কারণে তার বক্তব্য এখন আপনারা শুনতে পারেন না। দেশবাসীর কাছে পৌঁছে না।

শনিবার (০২ ডিসেম্বর ) রাতে গুলশান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে খালেদা জিয়া এ সব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে লেখা তা‌রেক রহমান ও বাংলা‌দেশ; তা‌রেক রহমা‌নের রাজনী‌তি ও রাষ্ট্রভাবনা; দী‌প্তিমান দেশনায়ক;- এ তিনটি বইয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, আমির খসরু মাহমুদ চৌধুরী; ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এনি, কামরুজ্জামান রতন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/একে/০২ ডিসেম্বর, ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন