বিজ্ঞাপন

চেলসির লজ্জার হারে সারির কপালে চিন্তার ভাঁজ

January 31, 2019 | 3:11 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বুধবার (৩০ জানুয়ারি) বোর্নমাউথের বিপক্ষে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে চেলসি। ম্যাচে হারের পর বেশ চিন্তায় পড়েছেন কোচ মাউরিজিও সারি। এবার দলের এমন হারের দোষটা নিজের কাঁধে তুলে নিয়েছেন ইতালিয়ান এই কোচ।

বোর্নমাউথের কাছে এই হারে লজ্জার ইতিহাস গড়েছে চেলসি। গত ২২ বছরে প্রিমিয়ার লিগের কোনো ম্যাচে ৪ গোলের ব্যবধানে হারেনি চেলসি। ১৯৯৬ সালের সেপ্টেম্বরে লিভারপুলের বিপক্ষে ৫-১ গোলে হারের পর আর কোনো ম্যাচেই এভাবে হারতে হয়নি ‘ব্লুজ’দের।

তাই এই ম্যাচ শেষে বেশ হতাশায় পড়েছেন কোচ সারি। ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমি হতাশ, তবে চাপে নেই। আমি আমার কাজের সংকেত দেখছি না, তাই হতাশ হয়ে পড়েছি। হতে পারে এটা আমার ব্যর্থতা, কিংবা হতে পারে আমি খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে পারিনি। তবে এই দলটা (চেলসি) খুব শক্ত দল। কোচ ছাড়াও এই দলের পক্ষে ম্যাচ জেতা সম্ভব।’

বিজ্ঞাপন

এখন সবকিছু বাদ দিয়ে দলের এমন হারের কারণটাই এখন খুঁজতে চান সারি, ‘সমর্থকদেরকে এভাবে নিরাশ করার জন্য দুঃখপ্রকাশ করছি। ম্যাচ হারাটা স্বাভাবিক, সবকটি ম্যাচেও হতে পারে। কিন্তু এভাবে নয়। আমাদের দলের সমস্যা কোথায় সেটাই এখন বোঝা উচিৎ।’

এ নিয়ে ২৪ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্র’য়ে ৪৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচে আছে চেলসি। তাদের সমান পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে চারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন