বিজ্ঞাপন

কিশোরগঞ্জ-১ আসনে একমাত্র বৈধ প্রার্থী আ.লীগের জাকিয়া নূর

February 3, 2019 | 10:46 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ-১ আসনের (সদর-হোসেনপুর) পুনঃনির্বাচনে মনোনয়ন পত্র বাছাইপর্বে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র বৈধ ঘোষিত হয়েছে আওয়ামী লীগের প্রার্থী ডা.সৈয়দা জাকিয়া নূর লিপি’র। তিনি এই আসনের প্রয়াত সংসদ সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন।

রোববার (৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এই ঘোষণা দেন। তিনি জানান, মনোনয়ন পত্র বাছাইয়ে বাদ পড়েছেন গণতন্ত্রী পার্টির প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম জেলা সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং জাতীয় পার্টির প্রার্থী জাতীয় মৎস্যজীবী পার্টির সিনিয়র সহ-সভাপতি মো.মোস্তাইন বিল্লাহ।

বিজ্ঞাপন

৩১ জানুয়ারি কিশোরগঞ্জ-১ আসনের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ সময় পর্যন্ত তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জ সদরের এই আসন থেকে জয়ী হন। কিন্তু শপথ নেয়ার আগেই চলতি বছরের ০৩ জানুয়ারি থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আসনটিতে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণের তারিখ নির্ধারন করে গত ২২ জানুয়ারি পুনঃনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

সারাবাংলা/এসবি/এসএমএন

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন