বিজ্ঞাপন

চট্টগ্রামে কোচিং সেন্টার সিলগালা

February 4, 2019 | 11:59 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: বন্ধ রাখার সরকারি নির্দেশনা জারি থাকা অবস্থায় খোলা থাকায় একটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় কোচিং সেন্টারের মালিককে আটক করে জরিমানা আদায় করা হয়।

রোববার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার শেঠপাড়া এলাকায় ‘ইএসএস কোচিং সেন্টার’ নামে একটি প্রতিষ্ঠানে এই অভিযান চালানো হয়। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামানকে সঙ্গে নিয়ে র‌্যাব এই অভিযান চালায়।

আটক কোচিং সেন্টারের মালিক সাগর মজুমদার (৩০) চট্টগ্রামের পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ গ্রামের বাদল মজুমদারের ছেলে।

বিজ্ঞাপন

অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাব-৭ এর সহকারি পরিচালক এএসপি মো.তারেক আজিজ সারাবাংলাকে বলেন, এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা আছে। তবুও ইএসএস নামের এই কোচিং সেন্টারটি তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এর সত্যতা পেয়ে মালিককে আটক করা হয়। তাকে অর্থদণ্ড দেওয়ার পাশাপাশি কোচিং সেন্টারটি সিলগালা করা হয়েছে।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি থেকে সারাদেশে একযোগে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। গতবছরের মতো এবারও প্রশ্নফাঁস রোধে পরীক্ষা চলাকালীন সময়ে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

সারাবাংলা/আরডি/ আরএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন