বিজ্ঞাপন

চট্টগ্রামে ৭ কোচিং সেন্টার সিলগালা

February 5, 2019 | 10:01 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: বন্ধ রাখার সরকারি নির্দেশনার মধ্যে খোলা পেয়ে সাতটি কোচিং সেন্টারকে সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসব কোচিং সেন্টারের মালিকদের আটক করে জরিমানাও আদায় করা হয়।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় এসব প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীকে নিয়ে র‌্যাব এই অভিযান পরিচালনা করে।

বিজ্ঞাপন

সাতটি কোচিং সেন্টারের মধ্যে রয়েছে- আশীষ দেব তুষার ও সৌরভ মহাজনের মালিকানাধীন ‘স্টাডি পয়েন্ট’, সুমন মজুমদারের মালিকানাধীন ‘প্রমীলা টিচিং হোম’, নীল রাসেল সোহারের মালিকানাধীন ‘রাসেল’স স্পেশাল কেয়ার’, আন্না আচার্যের মালিকানাধীন ‘আন্না কেয়ার’, ইমরানুল হকের মালিকানাধীন ‘বেসিক পয়েন্ট’ মাসুদুর রহমানের মালিকানাধীন ‘এডুকেশন সেন্টার’ এবং আবু তাহেরের মালিকানাধীন ‘আমাদের পাঠশালা’।

অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মো.তারেক আজিজ সারাবাংলাকে বলেন, এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা আছে। তবুও এই কোচিং সেন্টারগুলো নিজেদের কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।

বিজ্ঞাপন

‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এর সত্যতা পেয়ে মালিকদের আটক করে অর্থদণ্ড দেওয়ার পাশাপাশি কোচিং সেন্টারগুলো সিলগালা করা হয়েছে।’

গত ২ ফেব্রুয়ারি থেকে সারাদেশে একযোগে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। গতবছরের মতো এবারও প্রশ্নফাঁস রোধে পরীক্ষা চলাকালীন সময়ে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

সারাবাংলা/আরডি/এনএইচ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন