বিজ্ঞাপন

অগ্রণী ব্যাংকে গ্রাহকের টাকা চুরির অভিযোগে আটক স্বামী-স্ত্রী

February 5, 2019 | 10:43 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে এক ব্যাংক গ্রাহকের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে বাদশা শেখ (৩৫) ও তার স্ত্রী সোনিয়া খাতুনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় খোয়া যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ­সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ শিমরাইল হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটে অবস্থিত অগ্রণী ব্যাংকের ডেমরা শাখা কার্যালয়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিমরাইল ট্রাক টার্মিনাল এলাকার হোটেল ব্যবসায়ী আমজাদ হোসেন ২ লাখ ৫০ হাজার টাকা ব্যাংকে জমা দিতে আসেন। এ সময় তিনি জমা রশিদ লেখার সময় প্রতারক বাদশা শেখ কলম খোঁজ করার বাহানাতে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডিল সরিয়ে নেয়। সঙ্গে সঙ্গে সেই টাকা তার অন্য এক সহযোগী হিমেল আহমেদের কাছে দিলে সে টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময় ব্যবসায়ী আমজাদ হোসেন বিষয়টি টের পেয়ে বাদশা শেখকে ধরে ফেলে।

বিজ্ঞাপন

ব্যাংকের ম্যানেজার রফিকুল ইসলাম সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. হাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে বাদশা শেখকে আটক করে। এ সময় পুলিশ বাদশা শেখকে টাকা পেলে ছেড়ে দেওয়া হবে বলে প্রলোভন দেখালে বাদশা শেখ তার স্ত্রী সোনিয়া খাতুনের মাধ্যমে চুরি হয়ে যাওয়া ৫০ হাজার টাকা নিয়ে  এলে পুলিশ তাদের গ্রেফতার করে।

এ ঘটনায় অগ্রণী ব্যাংক, ডেমরা শাখার ম্যানেজার রফিকুল ইসলাম বলেন, ‘গ্রাহকের অসচেতনতার কারণেই এ ঘটনাটি ঘটেছে।’

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন