বিজ্ঞাপন

শিশু ইমন হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

February 6, 2019 | 2:10 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেট: সুনামগঞ্জের ছাতকে স্কুলছাত্র শিশু ইমন হত্যা মামলায় ৪ আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন, ছাতকের বাতিরকান্দি গ্রামের সালেহ আহমদ, একই গ্রামের রফিক, জায়েদ ও উপজেলা ব্রাহ্মণ জুলিয়া গ্রামের সুজন। এদের মধ্যে সালেহ আহমদ পলাতক রয়েছেন।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. রেজাউল করিম এ রায় ঘোষণা করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৭ মার্চ ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের বাতিরকান্দি গ্রামের সৌদি প্রবাসী জহুর আলীর ছেলে স্কুলছাত্র মোস্তাফিজুর রহমান ইমনকে অপহরণ করা হয়। পরে মুক্তিপণের টাকা পাওয়ার পরও অপহরণকারীরা শিশু ইমনকে হত্যা করে।

বিজ্ঞাপন

ওই বছরের ৮ এপ্রিল মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিলেটের কদমতলী বাসস্ট্যান্ড থেকে শিশু ইমনের হত্যাকারী স্থানীয় মসজিদের ইমাম সুয়েবুর রহমান সুজনকে গ্রেপ্তার করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ হত্যায় ব্যবহৃত ছুরি, বিষের বোতল ও রক্তমাখা কাপড় উদ্ধার করে।

মামলার চার্জশিট প্রদানের পর ২০১৬ সালের ১৯ সেপ্টেম্বর মামলাটি সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালে উঠে। মামলায় সাক্ষ্যগ্রহণ, যুক্তিতর্ক শেষে আজ মামালার রায় প্রদান করা হয়।

ইমনের বাবা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আদালতের রায়ে তিনি সন্তুষ্ট। এই রায় দ্রুত কার্যকর করার আহ্বান জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন