বিজ্ঞাপন

বাসা থেকে ইয়াবা উদ্ধার: ৭ মাস পর কারাগারে পুলিশ কর্মকর্তা

February 6, 2019 | 5:08 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বাসা থেকে ইয়াবা উদ্ধারের পর পালিয়ে যাওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সাইফুদ্দীনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। পালিয়ে যাওয়ার প্রায় সাতমাস পর সাময়িক বরখাস্ত অবস্থায় থাকা বাকলিয়া থানার সাবেক এই কর্মকর্তা আদালতে আত্মসমর্পণ করেন।

বুধবার (৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগর হাকিম সরওয়ার জাহান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ সারাবাংলাকে বলেন, ‘খন্দকার সাইফুদ্দিনের নাম মূল মামলার এজাহারে ছিল না। তদন্তে তার জড়িত থাকার তথ্য আসার পর পুলিশ সাইফুদ্দীনকে আসামি করে অভিযোগপত্র দাখিল করেছে। এরপর সাইফুদ্দীন আজ (বুধবার) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।’

বিজ্ঞাপন

গত ৩০ জুলাই গভীর রাতে নগরীর পশ্চিম বাকলিয়ার হাফেজ নগর এলাকার হাজী গোফরান উদ্দিন মুন্সী বাড়িতে সাইফুদ্দীনের বাসা থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। র‌্যাব সদস্যদের দেখে পালানোর সময় নাজিম উদ্দিন মিল্লাত (৩৫) নামে একজনকে আটক করা হয়।

এ অভিযানের পরই খন্দকার সাইফুদ্দীনকে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজের হেফাজতে নিয়েছিলেন। তবে পরদিন পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থা থেকে সাইফুদ্দীন পালিয়ে যান। এরপর তাকে সাময়িক বরখাস্ত করে নগর পুলিশ।

সারাবাংলা/আরডি/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন