বিজ্ঞাপন

এল ক্লাসিকোর শুরুতে কেন বেঞ্চে ছিলেন মেসি?

February 7, 2019 | 1:22 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঘরের মাঠে কোপা দেল রের ফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। কাম্প ন্যু’তে বুধবার (৬ ফেব্রুয়ারি) রোমাঞ্চকর ড্রয়ে শেষ হয়েছে এই এল ক্লাসিকো। তবে এই ম্যাচের শুরু থেকেই ছিলেন না বার্সা তারকা লিওনেল মেসি। এর কারণ অবশ্য ম্যাচের পর জানিয়েছেন কাতালানদের কোচ আর্নেস্তো ভালভারদে।

লুকাস ভাসকেসের গোলে দুর্দান্ত শুরু করেছিল রিয়াল। ম্যাচের ৬ মিনিটেই তারা এগিয়ে গিয়েছিল ১-০ গোলে। তবে দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে মালকমের গোলে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

কিন্তু ঘরের মাঠে এই ম্যাচের প্রথমার্ধে ছিলেন না মেসি। বদলি হিসেবে তাকে নামানো হয়েছে ম্যাচের ৬৪ মিনিটে।

বিজ্ঞাপন

চলতি সপ্তাহের শুরুতে ন্যু ক্যাম্পে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটে ইনজুরিতে পড়েন মেসি। স্প্যানিশ লেফটব্যাক টনি লাতোর বাজে ট্যাকলে ডান ঊরুতে চোট পান আর্জেন্টাইন স্ট্রাইকার। এরপর কিছুক্ষণের জন্য মাঠের বাইরে থেকে আবারও মাঠে নামেন তিনি। তবে ম্যাচের পরে বার্সা কোচ জানিয়েছিলেন, চোট গুরুতর নয়।

কিন্তু সেদিনের চোট গুরুতর না হলেও এখনো অস্বস্তিতে ভুগছেন মেসি, এমনটাই জানিয়েছেন বার্সা কোচ। ভালভারদে বলেন, ‘আপনি যখন একটা সিদ্ধান্ত নেবেন, অবশ্যই সেটা দলের এবং খেলোয়াড়দের কথা মাথায় রেখেই নেবেন। তার (মেসি) এখনো অস্বস্তি আছে। আজকে সে কিছুটা ভালো আছে, তবে আমরা সিদ্ধান্ত নিয়েছি দ্বিতীয়ার্ধে তাকে নামালেই ভালো হবে।’

আগামী সোমবার (১১ ফেব্রুয়ারি) লা লিগার ম্যাচে অ্যাথলেটিকো বিলবাও’র মুখোমুখি হবে বার্সা। সেই ম্যাচের শুরু থেকে মেসিকে পাওয়া নিয়ে ভালভারদে বলেন, ‘এখনো জানিনা। যদি সে পুরোপুরি ঠিক হয়, তাকে মাঠে দেখলেই আমি খুশি হবো।’

বিজ্ঞাপন

আগামী ২৭ ফেব্রুয়ারি কোপা দেল রে’র সেমির দ্বিতীয় লেগে আবারো রিয়ালের মুখোমুখি হবে বার্সা।

সারাবাংলা/এসএন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন