বিজ্ঞাপন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সৈয়দ আশরাফের বোন

February 10, 2019 | 8:25 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের পুনঃনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। তিনি অস্থায়ী বাংলাদেশ সরকারের ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে এবং এই আসনের প্রয়াত সংসদ সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন।

মনোনয়নপত্র জমা দেওয়া তিন প্রার্থীর মধ্যে দুই প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এই আসনের সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

বিজ্ঞাপন

রোববার (১০ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়ের আগে বিকেল পৌনে ৫টার দিকে গণতন্ত্রী পার্টির প্রার্থী অ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এর আগে শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৪টার দিকে জাতীয় পার্টির প্রার্থী মো. মোস্তাইন বিল্লাহ তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জ সদরের এই আসন থেকে জয়ী হন। কিন্তু শপথ নেয়ার আগেই চলতি বছরের ৩ জানুয়ারি থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আসনটিতে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণের তারিখ নির্ধারন করে গত ২২ জানুয়ারি পুনঃনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আরও পড়ুন : কিশোরগঞ্জ-১ আসনে একমাত্র বৈধ প্রার্থী আ.লীগের জাকিয়া নূর

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন