বিজ্ঞাপন

দক্ষিণখানে দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন, আহত মা

February 11, 2019 | 8:11 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের টিএসি কলোনি এলাকায় শফিকুল নামে এক তরুণের ছুরিকাঘাতে তার ভাবি শারমিন আক্তার (৩৫) খুন হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় ছেলের ছুরিকাঘাতে মা মা হামিদা বেগমও (৬০) আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানান দক্ষিণ খান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন সাহা।

তিনি বলেন, উত্তরা ৬ নম্বর সেক্টরের পাশে রেললাইনের পূর্ব পাশে টিএসি কলোনিতে থাকত শফিকুলের পরিবার। সেই শফিকুল প্রথমে তার মাকে ছুরিকাঘাত করে। এসময় ভাবি দৌড়ে এলে তাকেও ছুরিকাঘাত করে শফিকুল। পরে তাদের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ভাবিকে মৃত ঘোষণা করেন। পুলিশ ওই বাড়িতে তদন্তের জন্য কাজ শুরু করেছে। শফিকুল পালিয়ে গেছে। তাকে ধরার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

ওই কলোনির স্থানীয় বাসিন্দা তরিকুল সারাবাংলাকে বলেন, শফিকুল দীর্ঘ দিন ধরে সৌদি আরব ছিলেন। কিছুদিন হলো বাড়িতে এসেছেন। এর মধ্যেই আজ এই ঘটনা ঘটালেন। আমরা জানতে পেরেছি, শফিকুলের ভাবি মারা গেছেন। তার মায়ের অবস্থাও আশঙ্কাজনক। শফিকুলের ভাই শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানান তিনি।

শফিকুলের বড় ভাই বিপ্লব জানান, শফিকুল ব্যবসা করে লাভ করতে পারেনি, বরং টাকা হারিয়েছে। এজন্য বিভিন্ন সময় মায়ের কাছে টাকা চাইত শফিকুল। আজও টাকা চাইতে যায় মার কাছে। এসময় মা টাকা না দিলে প্রথমে ছুরি দিয়ে মাকে আঘাত করে। এসময় ওর ভাবি এগিয়ে গেলে তাকেও আঘাত করে।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন