বিজ্ঞাপন

শুরুতেই ব্যাটিং বিপর্যয় বাংলাদেশের

February 13, 2019 | 8:40 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) নেপিয়ারে বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হওয়া ম্যাচে টস জিতে আগে ব্যাট করছে মাশরাফি বাহিনী। তবে এই ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগাররা।

আগে ব্যাট করতে নেমে দলীয় ৪২ রানেই সাজঘরে ফেরেন চার ব্যাটসম্যান। ওপেনার তামিম ইকবাল ৫ ও লিটন দাস ফেরেন ১ রান করে। এরপর মুশফিকুর রহিম ৫ রান ও সৌম্য সরকার ৩০ করে আউট হন। সৌম্য এই ৩০ রানের ইনিংসটি খেলেন ২২ বলে ৫ বাউন্ডারি ও ১ ছক্কার সাহায্যে।

এরপর দলের কিছুটা হাল ধরার চেস্টা করেন মোহাম্মদ মিঠুন ও মাহমুদউল্লাহ। তবে দলীয় ৭১ রানে নিজের উইকেট বিলিয়ে দেন মাহমুদউল্লাহ। ফার্গুসনের বলে রস টেইলরের হাতে ক্যাচ দেওয়ার আগে ২৯ বলে ১৩ রানের ইনিংস খেলেন তিনি।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা ও মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ :

বিজ্ঞাপন

মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেইলর, টম ল্যাথাম (উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, লুকি ফার্গুসন, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

সারাবাংলা/ এসএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন