বিজ্ঞাপন

গুলশানে গারো কিশোরীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

February 14, 2019 | 4:19 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর গুলশানে গারো সম্প্রদায়ের ১৬ বছর বয়সী এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গৃহকর্তা ইউসুফকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কাপ্তান বাজার এলাকা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৩ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক যৌথ অভিযানে ইউসুফকে গ্রেফতার করা হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকেল ৩টার দিকে কাপ্তান বাজার এলাকা থেকে ইউসুফকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গারো ওই কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ করেন গৃহকর্তা ইউসুফ। মেয়েটিকে বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। পরে রাতেই বাদী হয়ে ওই কিশোরী মামলা দায়ের করে।

ওসি জানান, কিশোরিটি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছে। থানায় এসে মামলা দায়েরের মতো শারীরিক অবস্থা তার নেই। আমি নিজেই গতকাল (বুধবার) রাতে মেয়েটিকে দেখতে ঢামেক হাসপাতালে গিয়েছিলাম। সেখানে তার কাছে বর্ণনা শুনে মামলার এজাহার নিয়েছি। মেয়েটিই বাদী হয়ে মামলা করেছে।

এদিকে, র‌্যাব-৩-এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান বলেন, র‌্যাব ও ডিবি’র যৌথ অভিযানে কাপ্তান বাজার এলাকা থেকে আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিকেল ৪টায় টিকাটুলীতে এক সংবাদ সম্মেলনে এ সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

বিজ্ঞাপন

জানা গেছে, ভুক্তভোগী কিশোরীর চাচাতো বোন একটি দূতাবাসে রান্নার কাজ করেন। তিনি সারাবাংলাকে জানান, তাদের বাড়ি শেরপুর জেলায়। গত মাসে গারো সম্প্রদায়ের ওই কিশোরী গৃহকর্মী হিসেবে ঢাকায় আসে। শেরপুরের এক নারীর মাধ্যমে ঢাকায় কাজের সুযোগ হয়। বাসায় একা পেয়ে গৃহকর্তা ইউসুফ তাকে ধর্ষণ করেন।

ইউসুফ গুলশানের কালাচাঁদপুরে একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। তিনি ও তার স্ত্রী টেইলার্সে সেলাইয়ের কাজ করেন।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন