বিজ্ঞাপন

বার্সার স্কোয়াড ঘোষণা

February 16, 2019 | 12:31 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

লা লিগার ম্যাচে রাতে মাঠে নামছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে বার্সা আতিথ্য জানাবে টেবিলের ১৫ নম্বরে থাকা রিয়াল ভায়াদোলিদকে। টেবিলের শীর্ষে থেকেই মাঠে নামবেন মেসি-সুয়ারেজ-দেম্বেলেরা। ম্যাচটি বাংলাদেশ সময় রাত ১.৪৫ মিনিটে, ফেসবুক লাইভে দেখা যাবে।

ভায়াদোলিদের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করেছেন বার্সা কোচ আরনেস্টো ভালভারদে। দলে কোনো চমক নেই। সহজ জয়ই প্রত্যাশা করছেন স্বাগতিক কোচ।

ইনজুরির কারণে স্কোয়াডে নেই আর্থার মেলো, জাসপার সিলেসেন, স্যামুয়েল উমতিতি এবং রাফিনহা। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ভুগছেন আর্থার, উরুর চোট আছে সিলেসেনের আর হাঁটুর চোটে ভুগছেন উমতিতি, রাফিনহা। এছাড়া, ভালভারদের ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি সার্জি স্যাম্পার, জেইসন মুরিলো এবং তোদিবোর।

বিজ্ঞাপন

ভায়াদোলিদের বিপক্ষে বার্সার স্কোয়াড:
গোলরক্ষক: মার্ক টার স্টেগেন, ইনাকি পেনা
ডিফেন্ডার: নেলসন সেমেদো, জেরার্ড পিকে, ক্লেমেন্ত লেঙ্গলেট, জরদি আলবা, থমাস ভারমায়েলন
মিডফিল্ডার: ইভান রেকিটিচ, সার্জিও বুসকেটস, ফিলিপ কুতিনহো, সার্জি রবার্তো, কারলেস অ্যালেনা, আরতুরো ভিদাল
ফরোয়ার্ড: লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, ওসমান দেম্বেলে, ম্যালকম এবং কেভিন বোয়াটেং।

এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সা। ২৩ ম্যাচে হেরেছে মাত্র দুটিতে। ১৫ জয় আর ৬ ড্রয়ে কাতালান ক্লাবটির সংগ্রহ সর্বোচ্চ ৫১ পয়েন্ট। দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের থেকে ৬ পয়েন্ট বেশি। রিয়াল ২৩ ম্যাচে ১৪ জয়, ৩ ড্র আর ৬ পরাজয়ে সংগ্রহ করেছে ৪৫ পয়েন্ট। টেবিলের তিনে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদ সমান ম্যাচে ১২ জয়, ৮ ড্র আর ৩ পরাজয়ে সংগ্রহ করেছে ৪৪ পয়েন্ট।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন