বিজ্ঞাপন

আগারগাঁওয়ে ৮ বছর বয়সী শিশু ধর্ষণের শিকার

February 16, 2019 | 3:36 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে আট বছরের বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ঘটনাটি ঘটে। শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শিশুটির মা জানান, তারা স্বামী-স্ত্রী আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের সামনে ভাত বিক্রি করেন। মেয়েটি স্থানীয় একটি স্কুলে ২য় শ্রেণিতে পড়ে। স্কুল ছুটি শেষে বাসায় ফেরার সময় প্রতিবেশী আব্দুর রাজ্জাক (৪৭) নামের এক ব্যক্তি তার মুখে গামছা দিয়ে বেঁধে নিজের রুমে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এরপর মেয়েটি রক্তাক্ত অবস্থায় দৌড়ে রুম থেকে বের হয়ে বাসায় আসে। এ সময় তারা ভাত বিক্রি করছিলেন। খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী বলেন, ‘অভিযুক্ত আব্দুর রাজ্জাক শিশুটির প্রতিবেশী। স্কুল থেকে বাসায় ফেরার সময় তাকে নিজের রুমে নিয়ে ধর্ষণ করে। এঘটনায় অভিযুক্ত আব্দুর রাজ্জাককে আটক করা হয়েছে। ’

বিজ্ঞাপন

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদের সময় রাজ্জাক জানিয়েছে, সে বাংলাদেশ বেতারে মিউজিশিয়ানের কাজ করে। শিশুটিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

সারাবাংলা/এসএসআর/এমএনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন