বিজ্ঞাপন

আদমদীঘিতে রাজু খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

February 19, 2019 | 2:28 am

।। বগুড়া প্রতিনিধি ।।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাচনে বগুড়া জেলার ১২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৭২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা রিটার্নিং অফিসার এবং উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের নিকট আওয়ামীলীগ ও বিএনপি এবং স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় বগুড়া সদর ও গাবতলীতে হাতাহাতির ঘটনায় মনোনয়ন দাখিলে বাধা দেয়ার চেষ্টা করা হয়। মনোনয়নপত্র দাখিলে বগুড়া সদরের বিএনপি প্রার্থী মাফতুন আহমেদ রুবেলকে বাধা দেয়া হয়েছে বলে জেলা রিটার্নিং অফিসারের নিকট লিখিত অভিযোগ করা হয়েছে। অন্যদিকে আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সিরাজুল ইসলাম রাজু খান একক প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। এই উপজেলায় অন্য কোনো প্রার্থী না থাকায় বিনা তিনি প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বগুড়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। শেরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বিজ্ঞাপন

এছাড়া, সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন পত্র দাখিল করেছেন। সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। দুপচাচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন মনোয়নপত্র দাখিল করেন। কাহালু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৫ জন মনোনয়নপত্র দাখিল করেন। শাজাহানপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে, গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন। শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে আর কেউ মনোনয়নপত্র দাখিল না করায় আওয়ামীলীগের সিরাজুল ইসলাম রাজু খাঁন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন