বিজ্ঞাপন

নিয়ন্ত্রণ হারালো অর্থমন্ত্রীর গাড়ি : আহত ১০

January 19, 2018 | 5:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল ‍মুহিতের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দলীয় নেতাকর্মীরাও রয়েছেন। তবে এসময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না। শুক্রবার বেলা ২টার দিকে নগরীর সোনারপাড়া জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

সিলেট মহানগর পুলিশের এডিসি (মিডিয়া) আব্দুল ওয়াহাব জানিয়েছেন, অর্থমন্ত্রীর গাড়িটি পার্কিং থেকে বের করার সময় এ ঘটনা ঘটে। এ সময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, অর্থমন্ত্রী দুপুরে সিলেটে পৌঁছে তার নির্বাচনী এলাকার সোনারপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। নামাজের পর তিনি যখন মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন তখন তার গাড়িটি পার্কিং থেকে বের করছিলেন চালক। এমন সময় গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর উঠে যায়। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর, একান্ত সহকারী কবিরুল ইসলাম কবির, আওয়ামী লীগ নেতা নুনু মিয়াসহ অন্তত ১০ জন আহত হন।

বিজ্ঞাপন

তাদেরকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কবিরের অবস্থা গুরুতর বলে ডাক্তার জানিয়েছেন।

সারাবাংলা/টিএম/এনএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন