বিজ্ঞাপন

প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলতে পারব না: স্বরাষ্ট্রমন্ত্রী

February 24, 2019 | 9:00 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: চকবাজারের চুড়িহাট্টায় আগুনের ঘটনায় একেকজন একেক তথ্য দিলেও প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলতে পারবেন না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, এই আগুনের ঘটনায় একেকজন একেকভাবে তথ্য দিচ্ছেন। একেকজন একেকভাবে কথা বলছেন। তবে তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত আমি কিছু বলতে পারব না।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেল পৌঁনে ৬টার দিকে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের মিলনায়তনে ‘বাংলা ও ভারত ভাগ’ বইয়ের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় মন্ত্রণালয়ের পক্ষ থেকে একটি কমিটি গঠন করে দেওয়া হয়েছে। কমিটিকে যথাসময়ের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। যতটুকু জানি, কমিটি কাজ করছে। তারা বসে নেই। প্রতিবেদন পেলে এ বিষয়ে কথা হবে।

তদন্ত কমিটির বরাত দিয়ে কোনো কোনো গণমাধ্যম সংবাদ প্রকাশ করছে, হাজী ওয়াহেদ ম্যানসনের দ্বিতীয় তলা থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত করে বলা যাচ্ছে না। যা ঘটেছে, প্রতিবেদনে তাই উঠে আসবে।

এর আগে, মন্ত্রী বইয়ের মোড়ক উন্মোচনের বক্তব্যে বলেন, এই বইটি একটি ঐতিহাসিক বই। বইটি পড়লে বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধের আগের ও পরের সময় সম্পর্কে জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন