বিজ্ঞাপন

মেসি দুর্দান্ত কিন্তু রিয়াল তাতে ভীত নয়: ভিনসিয়াস

February 26, 2019 | 3:20 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

আগামী বৃহস্পতিবার এবং রোববার- পরপর দু’টি এল ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হবে দুই স্প্যানিশ চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। প্রথমটি কোপা দেল রে’র দ্বিতীয় লেগের ম্যাচ আর দ্বিতীয়টি স্প্যানিশ লা লিগার ম্যাচ। দুর্দান্ত ছন্দে থাকা বার্সার অধিনায়ক লিওনেল মেসিকে নিয়ে মোটেই ভীত নয় রিয়াল মাদ্রিদ-এমনটি জানিয়েছেন রিয়ালের ব্রাজিলিয়ান তারকা ভিনসিয়াস জুনিয়র।

লা লিগায় খেলা সবশেষ ম্যাচে হ্যাটট্রিক করেছেন মেসি। তাতে সেভিয়ার বিপক্ষে বার্সা জিতেছিল ৪-২ ব্যবধানে। এল ক্লাসিকোর সর্বোচ্চ গোলদাতাও মেসি। এদিকে, করিম বেনজেমা আর গ্যারেথ বেলের গোলে লিগের ম্যাচে লেভান্তেকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

হাইভোল্টেজ এল ক্লাসিকোর আগে রিয়াল তারকা ভিনসিয়াস জানালেন, মেসিকে নিয়ে আমাদের ভয় পাবার কিছু নেই। আমরা কোনো দলকেই ভয় পাই না। আমরা এল ক্লাসিকোর ম্যাচটি খেলতে প্রস্তুত। দলের সবাই এই ম্যাচটি খেলতে মুখিয়ে আছে। ঘরের মাঠে ম্যাচটিতে আমাদের সহায়তা করবে মাঠের দর্শকরা, তবে নিজেদের খেলাটা খেলতে পারলে বার্সার মাঠ ক্যাম্প ন্যুতেও আমরা জিততে পারবো।

বিজ্ঞাপন

ব্রাজিলের ১৮ বছর বয়সী তারকা ভিনসিয়াস আরও জানান, আমরা সব কিছুর জন্যই প্রস্তুত। বার্সার জন্য মেসি দুর্দান্ত খেলোয়াড়। সে যা করে তা অন্য কেউ করতে পারে না। কিন্তু আমরা কাউকেই ভয় পাই না। আমরা প্রস্তুত আছি এবং আমাদের দলেও বিশ্বসেরা খেলোয়াড়েরা আছে। কারণ আমরা বিশ্বের সেরা একটি দল।

এদিকে নিজের প্রথম এল ক্লাসিকো খেলতে মুখিয়ে আছেন ভিনিসিয়াস। তিনি যোগ করেন, এক সপ্তাহে দুইটি এল ক্লাসিকোর জন্য পুরো বিশ্ব তাকিয়ে আছে। তাদের মতো আমি নিজেও আর অপেক্ষা করতে পারছি না। এটা খুবই গুরুত্বপূর্ণ। সব খেলোয়াড়ই চাইবে নিজেকে এল ক্লাসিকো ম্যাচে জড়িয়ে রাখতে। নিজের সেরাটা দিতে আমি সর্বোচ্চ চেষ্টাটাই করবো। আর আমার একটাই লক্ষ্য এল ক্লাসিকোর ম্যাচে রিয়ালকে জেতানো।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন