বিজ্ঞাপন

বান্দরবানে পর্যটন মোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ

February 26, 2019 | 6:57 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

 বান্দরবান: বান্দরবানে চাঁদের গাড়ীতে তুলে নিয়ে পর্যটন মোটেলে আটকে এক পর্যটককে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তির নাম রাসেল। তিনি বান্দরবানে চাঁদের গাড়ি বলে পরিচিত জিপগাড়ির

সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

এঘটনায় চাঁদের গাড়িটি জব্দ করেছে পুলিশ। সেইসঙ্গে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পর্যটন মোটেলের নিরাপত্তা প্রহরী মো. ওসমান গণিকে আটক করা হয়েছে। তবে পলাতক রয়েছেন চালক রাসেল।

বিজ্ঞাপন

অভিযুক্ত চালক রাসেল বান্দরবানের মেঘলা এলাকার তালুকদার পাড়ার জসিমের বাড়ির ভাড়াটিয়া।

নির্যাতিত নারী পর্যটকের বন্ধু জানান, ঢাকা থেকে চট্টগ্রামের লোহাগাড়ায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন ওই নারী। সেখান থেকে তাকে নিয়ে (বন্ধু) বান্দরবানে বেড়াতে যান। রাতে বান্দরবানের একটি রেস্টুরেন্টে খাবার কিনতে যান তারা। এসময় ওই নারীকে বাইরে রেখে রেস্টুরেন্টের ভেতরে যান তার বন্ধু।

পুলিশে জানায়, এসময় চাঁদের গাড়ীর চালক রাসেল ওই নারীকে জানান যে তার বন্ধুকে পুলিশ ধরে নিয়ে গেছে। এখন তাকে দ্রুত থানায় যেতে হবে। এই কথা শুনে ওই নারী চালক রাসেলের সঙ্গে গাড়িতে ওঠেন। রাসেল গাড়ি নিয়ে মেঘলার পর্যটন মোটেলে যান এবং একটি কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে বান্দরবান সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক ভুইয়া জানান, ওই নারীর বন্ধুর কাছ থেকে খবর পেয়ে অভিযান চালান তারা। রাতেই তিনি ও উপপরিদর্শক মইনউদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত আড়াইটার দিকে পর্যটন মোটেল থেকে ওই নারীকে উদ্ধার করেন।

এঘটনায় নিরাপত্তা প্রহরীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে জানিয়ে এনামুল হক বলেন, চাঁদের গাড়িটি  জব্দ করা হলেও চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এঘটনায় ওই নারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

তবে ঘটনা সম্পর্কে কিছুই জানেন পর্যটন মোটেলের প্রধান পরিবেশক আবুল খায়ের। তিনি নিরাপত্তা প্রহরী মো. ওসমান গনির ওপর দায় চাপিয়েছেন। তিনি বলেন, সে সময় ওসমান গনি পাহারায় ছিলেন। এর মধ্যে কিভাবে ওই নারীকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করা হলো তা তিনি জানেন না। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন