বিজ্ঞাপন

পুলিশ-বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ মাদক বিক্রেতার মৃত্যু

March 1, 2019 | 10:45 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পৃথক স্থানে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চার মাদক বিক্রেতা মারা গেছেন। এসময় এসব ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সকালে টেকনাফের হোয়াইক্যং ও সাবরাং এলাকায় এসব ‘বন্দুকযুদ্ধ’ সংঘটিত হয়।

প্রাণ হারানো চার মাদক বিক্রেতার মধ্যে রয়েছেন টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ার আব্দুল জলিলের ছেলে নজির আহমদ (৩০) ও মো. জাকারিয়ার ছেলে গিয়াস উদ্দিন। বাকি দু’জনের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

বিজ্ঞাপন

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,  টেকনাফের হোয়াইক্যংয়ের নয়াপাড়ার বটতলী এলাকায় অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে ইয়াবা বিক্রেতারা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে নজির ও গিয়াসের লাশ উদ্ধার করা হয়। আর ঘটনাস্থলে পাওয়া যায় তিনটি বন্দুক, ৬ হাজার পিস ইয়াবা ও ৩০টি গুলির খোসা।

অন্যদিকে, টেকনাফে ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদুদ-জামান চৌধুরী জানান, সাবরাংয়ের মন্ডলপাড়া এলাকায় অভিযানে গেলে বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায় মাদক বিক্রেতারা। এসময় আত্মরক্ষা করতে বিজিবিও পাল্টা গুলি চালালে দুই ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু হয়। ঘটনাস্থলে পাওয়া যায় একটি বন্দুক ও এক লাখ পিস ইয়াবা।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন