বিজ্ঞাপন

দুই ম্যাচ নিষেধাজ্ঞা রামোসের

March 1, 2019 | 1:40 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগে দুই ম্যাচের নিষধাজ্ঞা পেলেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। আসরের শেষ ষোলোর প্রথম লেগে আয়াক্সের বিপক্ষে ইচ্ছাকৃত হলুদ কার্ড দেখায় তাকে দুই ম্যাচ নিষেধাজ্ঞা দিয়েছে উয়েফা।

আয়াক্সের বিপক্ষে ম্যাচের ৮৯ মিনিটে ক্যাসপার ডলবার্গকে ফাউল করেন রামোস। তাতেই তাকে হলুদ কার্ড দেখান রেফারি। আয়াক্সের মাঠে সেই ম্যাচে তখন রিয়াল এগিয়ে ছিল ২-১ গোলে। সেই ম্যাচে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছিল স্প্যানিশ জায়ান্টরা।

এরপর ম্যাচ শেষে ৩২ বছর বয়সি এই ডিফেন্ডার সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘আমি যদি বলি ইচ্ছা করে ফাউল করিনি, তবে সেটা মিথ্যা হবে।’

বিজ্ঞাপন

তাতেই শঙ্কা তৈরি হয়েছিল নিষেধাজ্ঞা মিলতে পারে রামোসের। এবার সেটাই হলো।

উয়েফার নিয়ম অনুসারে, কোনো ফুটবলার ইচ্ছাকৃত ফাউল করে হলুদ কার্ড কিংবা লাল কার্ড দেখলে দুই ম্যাচ বা তার বেশি সময়ের জন্য নিষেধাজ্ঞা পেতে হবে। উয়েফার তদন্ত, রামোসের স্বীকারোক্তি ও রেফারির বক্তব্যের পর বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) এই সিদ্ধান্ত নেয় উয়েফা কর্তৃপক্ষ।

দুই ম্যাচ নিষেধাজ্ঞা পাওয়ায় শেষ ষোলোর দ্বিতীয় লেগ ও সম্ভাব্য কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মাঠের বাইরে থাকছেন রামোস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহার চায় ক্র্যাব‘দেশে লাইসেন্সধারী ইন্টারনেট সরবরাহকারী ২৬৫০টি’ভারতের ১৮তম লোকসভার প্রথম অধিবেশ আজ, শপথ নিয়েছেন সদস্যরারাষ্ট্রায়ত্ত ৫৬ প্রতিষ্ঠানের কাছে পাওনা ৫১ হাজার ৩৯১ কোটি টাকা‘ছাগলকাণ্ডে’ আলোচিত মতিউরকে সোনালী ব্যাংক থেকেও অব্যাহতিএমপি আজীম হত্যা: আওয়ামী লীগ নেতা বাবুর রিমান্ড নামঞ্জুরদুই দেশের বিপক্ষে আক্রমণাত্মক স্লোগান, নিষিদ্ধ আলবেনিয়ার ফুটবলারবৈশ্বিক অর্থনীতিতে বিভিন্ন সংকট অনুভূত হচ্ছে: অর্থমন্ত্রীভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবারবেনজীরের স্ত্রী-মেয়ের বিরুদ্ধে পরবর্তী কার্যক্রম চলবে: দুদক সচিব সব খবর...
বিজ্ঞাপন