বিজ্ঞাপন

চট্টগ্রামে হুইপ সামশুল হক চৌধুরীকে সম্মাননা

March 2, 2019 | 1:32 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: একাদশ জাতীয় সংসদের হইপ নিযুক্ত হওয়ায় চট্টগ্রামের পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য সামশুল হক চৌধুরীকে সম্মাননা দেওয়া হয়েছে।

শুক্রবার (১ মার্চ) রাতে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে ‘পটিয়া সাংবাদিক ফোরাম’ নামে একটি সংগঠন তাকে সম্মাননা দিয়েছে।

সম্মাননা অনুষ্ঠানে হুইপ সামশুল হক চৌধুরী বলেন, পটিয়া অসাম্প্রদায়িক চেতনা লালনের অন্যতম বিদ্যাপীঠ। সব ধর্মের মানুষের সহাবস্থানে এগিয়ে যাচ্ছে পটিয়া। পটিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কের গর্বিত অংশীদার করতে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সকল ধর্মীয় অনুষ্ঠানে আমি বিনাভাড়ায় গণপরিবহন চালু করি। সব ধরনের উন্নয়ন প্রকল্প, রাজনৈতিক সংগঠন, স্কুল পরিচালনা কমিটিসহ বিভিন্ন কর্মকাণ্ডে সব ধর্মের প্রতিনিধিত্ব নিশ্চিত করি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কবি ও সাংবাদিক অরুণ দাশগুপ্ত, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির সভাপতি স্বপন কুমার মল্লিক, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, কবি ও সাংবাদিক ওমর কায়সার ও রাশেদ রউফ, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রাশেদ মনোয়ার, পটিয়া পৌরসভার মেয়র হারুনুর রশিদ।

পটিয়া সাংবাদিক ফোরামের আহ্বায়ক শহীদ উল আলমের সভাপতিত্বে এবং সাংবাদিক অনিন্দ্য টিটোর সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন সদস্য সচিব মহসিন চৌধুরী ও যুগ্ম সদস্য সচিব শহীদুল্লাহ শাহরিয়ার।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের মনোনয়নে ২০০৮ সাল থেকে ধারাবাহিক তিনটি সংসদ নির্বাচনে পটিয়া থেকে নির্বাচিত হয়েছেন সামশুল হক চৌধুরী। একাদশ সংসদ নির্বাচনে জয়ী হওয়ার পর তাকে হুইপের দায়িত্ব দেওয়া হয়েছে।

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন