বিজ্ঞাপন

মেসির সঙ্গে বিবাদটা ছিল দুর্ঘটনা: রামোস

March 3, 2019 | 5:21 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার (২ মার্চ) লা লিগায় চলতি মৌসুমের দ্বিতীয় ‘এল ক্লাসিকো’তে রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। তবে উত্তেজনাপূর্ণ এই ম্যাচে মেসির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। সেই বিবাদকে দুর্ঘটনা বললেন রিয়াল অধিনায়ক।

ম্যাচ শেষে মেসির সঙ্গে বিবাদ প্রসঙ্গে রামোস বলেন, ‘খেলার মধ্যে এমন হয়েই থাকে। তবে এর মানে এই নয় যে, আমি ইচ্ছাকৃতভাবে এমনটা করেছি। সে ব্যাপারটা বাজেভাবে নিয়েছে এবং গড়িয়ে পড়েছে। রেফারি সিদ্ধান্ত দেওয়ার পর সেখানেই সব শেষ হয়েছে।’

বার্সেলোনার বিপক্ষে চলতি মৌসুমে নিজেদেরকে খুব একটা মেলে ধরতে পারছিল না টানা তিনবারের চ্যাম্পিয়নস লিগ শিরোপাজয়ী রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমে লা লিগা ও কোপা দেল রেতে চারবারের দেখায় একটি ম্যাচেও বার্সাকে হারাতে পারেনি তারা। একটি ড্র ছাড়া বাকি তিনটিতেই হেরেছে সান্তিয়াগো সোলারির ছাত্ররা। সবশেষ তিন দিনের ব্যবধানে কাতালানদের কাছে দুইবার হেরেছে লস ব্লাঙ্কোসরা।

বিজ্ঞাপন

শেষ চারবারের দেখায় বার্সার জালে মাত্র দুইবার বল জড়িয়েছে রিয়াল খেলোয়াড়রা। অন্যদিকে, রিয়ালের জালে ১০বার বল জড়িয়েছে কাতালানরা।

তবে শনিবারের ম্যাচে (২ মার্চ) ঘরের মাঠে বার্সার বিপক্ষে প্রতিরোধ গড়েও হার এড়াতে পারেনি রিয়াল। ক্রোয়াট তারকা ইভান রাকিতিচের একমাত্র গোলে ১-০ তে হেরে যায় তারা।

সুযোগ পেয়েও গোল করতে না পারায় বার্সার বিপক্ষে একের এক পর এমন হতাশ হতে হচ্ছে বলে মনে করেন রামোস।

বিজ্ঞাপন

‘ফুটবল গোলের খেলা। এটা কোনো দুঃস্বপ্ন ছিল না। ম্যাচে সুযোগগুলো কাজে লাগাতে পারলেই ভালো কিছু হইতে পারতো। গোলের সুযোগ ছিল, কিন্তু আপনি যদি গোল করতে না পারেন, ফলাফল বিপক্ষেই যাবে।’

সারাবাংলা/এসএন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন