বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

January 21, 2018 | 10:51 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া 

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছে। জেলার সরাইল উপজেলার শাহবাজপুর-দেওড়া আঞ্চলিক সড়কে শনিবার রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন হবিগঞ্জের লাখাই উপজেলার বাশার (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আব্দুল ওহাব। নিহত বাশারের বিরুদ্ধে ৫টি ও আব্দুল হকের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন সারাবাংলায়

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভুইয়া বলেন, শনিবার দিনের বেলা ডাকাতির সময় এলাকাবাসী এক ডাকাতকে আটক করে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ সেখানে গিয়ে ডাকাতদের ঘেরাও করে ৬ জনকে আটক করে।  ডাকাতদের দেওয়া  তথ্যানুযায়ী ডাকাতির মালামাল উদ্ধার ও অস্ত্র উদ্ধার অভিযানে যাওয়ার পথে তাদের সহযোগীরা ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি ছোড়ে। এ সময় পুলিশও নিজেদের রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

এ সময় ডাকাতদের গুলিতে সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকিরসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি জানান, ঘটনাস্থল লুট হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। এছাড়া একটি দেশীয় পাইপ গান, দুটি চাপাতি, তিনটি বর্শা ও দুটি কার্তুজ পাওয়া গেছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন